জন্ম নিবন্ধন ১৬ ডিজিট থেকে ১৭ ডিজিট করার নিয়ম

বাটন ফোনে ফেসবুক খোলার নিয়ম | Facebook id kholar niyom

আপনি হয়তো উপরের টাইটেল দেখেই বুঝতে পেরেছেন আজকে আলোচনার মূল বিষয় কি? হ্যাঁ ঠিক দেখছেন, বাটন ফোনে ফেসবুক খোলার নিয়ম। আমরা অনেকেই আছি মোবাইল ফোন ব্যবহার করি, অনেকেই এন্ড্রয়েড স্মার্টফোন ব্যবহার করি আবার অনেকেই বাটন ফোন ব্যবহার করি?

এখন বর্তমান সময়ে সবাই সোশ্যাল মিডিয়ার দিকে চলে যাচ্ছে, সেই আলোচিত ভাইরাল সোশ্যাল মিডিয়ার নাম হল ফেসবুক? অনেকেই এন্ড্রয়েড ফোনে ফেসবুকে ব্যবহার করেন, আবার অনেকেই বাটন ফোনে ফেসবুক ব্যবহার করেন?

বেশিরভাগ লোকজন এন্ড্রয়েড স্মার্টফোন দিয়ে বেশি ফেসবুক ব্যবহার করে থাকে, কিন্তু অনেক সময় দেখা যায় সবাই এন্ড্রয়েড স্মার্টফোন কিনতে পারেন না, তারা তখন বাটন ফোন দিয়ে ফেসবুক চালানোর ইচ্ছা জাগে?

তাই যারা বাটন ফোন দিয়ে ফেসবুক তৈরি করতে চান, তারা কিভাবে ফেসবুক অ্যাকাউন্ট তৈরি করবেন তা আমি আজকের এই আর্টিকেলে আপনাকে দেখিয়ে দেবো বাটন ফোনে ফেসবুক খোলার নিয়ম সম্পর্কে ?

বাটন ফোনে ফেসবুক খোলার নিয়ম

বন্ধুরা, আপনি যদি আমাদের আজকের এই আর্টিকেল ভালোভাবে পড়েন তাহলে আপনি জানতে পারবেন বাটন ফোনে ফেসবুক খোলার নিয়ম?

কিভাবে আপনি বাটন ফোন দিয়ে ফেসবুক অ্যাকাউন্ট তৈরি করবেন তা আজকের এই আর্টিকেল থেকে আপনি জানতে পারবেন যদি আজকের পোস্টটি আপনি যদি মনোযোগ সহকারে ভালোভাবে পড়েন?

চলুন তাহলে দেরি না করে দেখে নেওয়া যাক ,কিভাবে আপনি ফোন দিয়ে ফেসবুক অ্যাকাউন্ট তৈরি করবেন?

বাটন ফোনে কিভাবে ফেসবুক আইডি খোলা যায়

আপনারা অনেকেই আছেন, যারা বাটন ফোন বেশি ব্যবহার করেন এবং বাটন ফোন দিয়ে আপনি নতুন ফেসবুক অ্যাকাউন্ট খুলতে চান, তাদের জন্য আমাদের আজকের এই আর্টিকেলটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে যাচ্ছে।

আজকের এই আর্টিকেলের মাধ্যমে আমি আপনাকে দেখাবো কিভাবে আপনি আপনার হাতে থাকা বাটন ফোন ব্যবহার করে নতুন ফেসবুক প্রোফাইল তৈরী করবেন।

চলুন জেনে নেওয়া যাক বাটন ফোনে ফেসবুক খোলার নিয়ম।

বাটন ফোনে ফেসবুক খোলার নিয়ম

  1. প্রথমে আপনি বাটন ফোনে ফেসবুক একাউন্ট খোলার জন্য আপনার বাটন ফোনে অবশ্যই ইন্টারনেট কানেকশন চালু করতে হবে।
  2. এরপর আপনি আপনার বাটন ফোনের ইন্টারনেট ব্রাউজার ওপেন করুন।
  3. m.facebook.com লিখে সার্চ করে ফেসবুক অফিশিয়াল ওয়েবসাইট অবশ্যই আপনাকে ভিজিট করতে হবে।
  4. তারপর আপনাকে create new account বাটনে ক্লিক করতে হবে।
  5. তারপর আপনার ফার্স্ট নেম এবং লাস্ট নেম দিয়ে নেক্সট বাটনে অবশ্যই ক্লিক করতে হবে।
  6. তারপর আপনার জন্ম তারিখ এবং আপনি কোন লিঙ্গের যদি ছেলে হন কিংবা মেয়ে হন সেটি অবশ্যই সিলেক্ট করে নেক্সট বাটনে ক্লিক করবেন।
  7. ফেসবুক একাউন্ট খোলার জন্য মোবাইল নাম্বার কিংবা ইমেইল এড্রেস দিন তারপর নেক্সট বাটনে অবশ্যই ক্লিক করুন।
  8. তারপর আপনি ফেসবুকের নতুন পাসওয়ার্ড দিয়ে ফেসবুক একাউন্ট ভেরিফাই করুন।

প্রিয় বন্ধুরা, আপনি আপনারা যারা জাভা ফোন দিয়ে কি নতুন ফেসবুক একাউন্ট সাইন আপ করতে চান, তাদের জন্য আমি উপরে যে স্টেপ বাই স্টেপ দেখিয়ে দিয়েছি আপনি যদি ঠিক এভাবে করে থাকেন তাহলে আপনি খুব সহজেই বাটন ফোনে নতুন ফেসবুক সাইন আপ করতে পারবেন।

আরো পড়ুন..

বন্ধুরা, এখন বর্তমান সময়ে ফেসবুক থেকে ইনকাম করা যায় আপনি হয়তো অনেকের কাছেই শুনেছেন, যদি শুনে থাকেন তাহলে অবশ্যই সঠিক শুনেছেন? এখন ফেসবুকের মাধ্যমে ইনকাম করা যায়।

কিভাবে আপনি ফেসবুক থেকে ইনকাম করবেন, বা ফেসবুক পেজ খুলে ইনকাম করার নিয়ম সম্পর্কে যদি জানতে চান তাহলে আমাদের এই ওয়েবসাইটে ফেসবুক বিষয়ে অনেক আর্টিকেল দেওয়া আছে, চাইলে আপনি সেগুলো পড়ে আসতে পারেন?

আর যদি আপনি ফেসবুক বিষয়ে আরো কিছু জানতে চান তাহলে আপনি ইউটিউবে গিয়ে সার্চ করলে দেখতে পারবেন কিভাবে ফেসবুক থেকে টাকা ইনকাম করা যায়।

ফেসবুক অ্যাকাউন্ট সাইন আপ সম্পর্কে আপনার যদি আজকের এই আর্টিকেল ভালো লেগে থাকে তাহলে অবশ্যই কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন।

বাটন ফোনে ফেসবুক খোলার নিয়ম সম্পর্কে আপনার যদি কোন প্রশ্ন বা পরামর্শ থাকে তাহলে আপনি অবশ্যই আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন।

আমাদের আজকেরই আর্টিকেল অবশ্যই আপনার বন্ধুবান্ধব ও আত্মীয়-স্বজনদের মাঝে শেয়ার করবেন নিজে জানুন এবং অপরকে জানার সুযোগ করে দিন, ধন্যবাদ?

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *