লুডু খেলে টাকা আয় বিকাশে 2023

প্রিয় বন্ধুরা, আপনারা অনেকেই লুডু খেলতে পছন্দ করেন, আপনি কি জানেন লুডু খেলে এখন টাকা আয় করা যায়, কিভাবে লুডু খেলে টাকা আয় করবেন তা জানতে হলে আজকে আর্টিকেল মনোযোগ সহকারে ভালোভাবে পড়ুন।

আজকের এই পোস্টেটি শুধুমাত্র তাদের জন্য যারা লুডু খেলে অনলাইন থেকে টাকা ইনকাম করতে চান। কারণ, আজ আমি লুডু খেলে টাকা ইনকাম সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।

আপনারা সবাই ইতিমধ্যে অনলাইন লুডু গেমের সাথে পরিচিত। কারণ, এই গেমটি চালু হওয়ার সঙ্গে সঙ্গেই বেশ জনপ্রিয় হয়ে ওঠে।

এই গেমটি খেলে ৪ বন্ধু মিলেমিশে সময় কাটাতে এবং মজা করার সময় টাকা ইনকাম করতে পারে। এখন অনেকের মনে প্রশ্ন আসতে পারে কিভাবে লুডু খেলে টাকা আয় করা যায়।

তাহলে চলুন নিচে থেকে জেনে নিই কিভাবে অনলাইনে লুডু খেলে টাকা আয় করা যায়।

লুডু খেলে টাকা আয় বিকাশে

আপনি লুডু খেলে যে টাকা আয় করবেন তা কিন্তু আপনি অতি সহজে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। আপনার যদি লুডু খেলার কোন বিশেষ দক্ষতা থাকে তাহলে তা আপনার জন্য খুবই সহজ হবে।

আপনাকে জানতে হবে কখন চালিয়ে যেতে হবে, কখন সুন্দরভাবে খেলতে হবে। এবং এই বিষয়ে আপনার যত বেশি দক্ষতা থাকবে, আপনি তত বেশি টাকা ইনকাম করতে পারবেন।

লুডু খেলে টাকা আয়

মনে রাখবেন, লুডু খেলে টাকা আয় করতে আপনাকে প্রথমে কিছু অর্থ বিনিয়োগ করতে হবে। তবে খুব বেশি টাকা বিনিয়োগ করার দরকার নেই। আপনি ১৫ থেকে ৩০ টাকা বিনিয়োগ করে খেলা শুরু করতে পারেন।

লুডু খেলে আপনি বিভিন্ন উপায়ে পেমেন্ট নিতে পারেন। যেমন- বিকাশ, রকেট, ক্যাশ, গুগল পে, পেপ্যাল বা ব্যাংক ট্রান্সফার। আপনারা যারা বাংলাদেশ থেকে পেমেন্ট নিতে চান তারা বিকাশ থেকে টাকা তুলতে পারেন।

কিভাবে অনলাইনে লুডু খেলে টাকা ইনকাম করবেন

নীচে আমি আপনাদের জন্য লুডু খেলে টাকা আয় করার কয়েকটি গেম তালিকাভুক্ত করেছি এবং সেগুলি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি সেই খেলায় যোগ দিন।

এর জন্য, প্রথমে আপনি যে গেমটি খেলতে চান তা গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করুন এবং আপনার গেমিং আইডি ভালোভাবে রেজিস্ট্রেশন করুন।

এরপর, টুর্নামেন্টে যোগ দিন এবং লুডো খেলতে ন্যূনতম ৩০ টাকা বিনিয়োগ করুন। তবে আপনি চাইলে ২০ টাকা বিনিয়োগ করে গেমটি খেলতে পারেন।

এখন আপনি যদি ম্যাচ জিততে পারেন, তাহলে আপনি বিনিয়োগের চেয়ে 50% বেশি জয়ের মূল্য পাবেন। তবে, আপনি যে টাকা ইনকাম করবেন তার ১০% কমিশন দিতে হবে।

লুডু খেলে টাকা ইনকাম করার ৩ টি লুডু অ্যাপস

লুডু গেম খেলতে টাকা ইনকাম করার জন্য অনেক ধরনের অ্যাপ পাবেন। কিন্তু, সব অ্যাপ আপনাকে টাকা প্রদান করবে না।

তাই, নিচে আমি সেরা ৩টি অ্যাপের কথা বলব যেগুলি প্রকৃত অর্থ প্রদান করে এবং যার মাধ্যমে আপনি নিয়মিত লুডু খেলে টাকা ইনকাম করতে পারবেন।

লুডু খেলে টাকা আয় করার এই অ্যাপস সম্পর্কে নিচে বিস্তারিত আলোচনা করা হল:

১। Khiladi Adda

বর্তমানে খিলাড়ি আড্ডা (khiladi adda) অ্যাপটি সবচেয়ে জনপ্রিয় লুডু খেলে টাকা আয় করার অ্যাপ। এখানে আপনি লুডো কিং ছাড়াও ফ্রি ফায়ার এবং কুইজ খেলে টাকা ইনকাম করতে পারবেন।

khiladi adda তে লুডু কিং খেলে কিভাবে আপনি আয় করবেন তা স্টেপ বাই স্টেপ আলোচনা করা হল:

  • প্রথমে আপনাকে khiladi adda অ্যাপ আপনার মোবাইল ফোনে ইনস্টল করে  আপনার প্রয়োজনীয় তথ্য দিয়ে জয়েন করতে হবে।
  • এবার আপনার সাথে আরো অন্যরা room create করবে, যেখানে অনেক লোকজন জয়েন থাকবে যারা আপনার মতো অনেকেই আছেন লুডু খেলে টাকা আয় করতে চাই।
  • এরপর room থেকে আপনাকে চ্যালেঞ্জ প্রদান করা হবে।
  • আপনি ম্যাচ ফ্রি জমা দিয়ে সেই সকল লোকদের চ্যালেঞ্জ গ্রহন করবেন।
  • তারপর অপশনটি সিলেক্ট করে লুডু কিং এ চলে যান এবং সেখানে গিয়ে আপনার room code প্রবেশ করবেন যাতে টুর্নামেন্টে জয়েন হতে পারেন।
  • খেলার রেজাল্ট স্ক্রিনশর্ট দিয়ে তাদের পেজে আপলোড করতে হবে আপনি জিতছেন কিনা।
  • যদি জিতে থাকেন তাহলে, লুডু আড্ডা my challenge সেকশনে গিয়ে সেটা আপলোড করে দিলে তারা আপনাকে সময় মত পেমেন্ট করে দিবে।

কিভাবে khiladi adda অ্যাপের টাকা বা পেমেন্ট উইথড্র দিবেন।

  • এখানে আপনার লুডু খেলার পেমেন্ট উইথড্র দেওয়া জন্য অ্যাপটির মেনু অপশনে যাবেন।
  • সেখানে বাম সাইডে my wallet অপশনে অবশ্যই ক্লিক করুন।
  • এরপর withdraw coins অপশন সিলেক্ট করে payment method সিলেক্ট করে পেমেন্ট সংগ্রহ করবেন।

নিচের সেই সকল পেমেন্ট মেথডে আয় করা টাকা নিতে পারবেন 

  • গুগল পে (Google pay)
  • পেটিএম (Paytm)
  • ফোন পে (Phone pay)
  • ব্যাংক ট্রান্সফার (Bank transfer)

Winmts Ludo

Winmts ludo একটি জনপ্রিয় লুডো সফটওয়্যার। যেখানে আপনি সহজেই লুডু খেলে টাকা আয় করতে পারবেন। এই প্ল্যাটফর্মটি দীর্ঘদিন ধরে ব্যবহারকারীদের টাকা প্রদান করে আসছে।

যার কারণে এই অ্যাপটির প্রতি মানুষের আস্থা তৈরি হয়েছে। এই অ্যাপটি ভারতে খুবই জনপ্রিয়। তাছাড়া এখান থেকে সময় মতো পেমেন্ট পাওয়া যায় ঠিকঠাক মতন।

কিভাবে winmts ludo খেলে টাকা আয় করবেন

আপনি যদি এই অ্যাপের মাধ্যমে লুডু খেলে টাকা ইনকাম করতে চান, তবে আপনাকে তাদের মূল ওয়েবসাইটে যেতে হবে। সেখানে তাদের অ্যাপটির লিংকে ক্লিক করে অ্যাপটি ডাউনলোড ও ইনস্টল করতে হবে।

অ্যাপটি খুলে আপনাকে একটি গেমিং অ্যাকাউন্ট তৈরি করতে হবে। একটি অ্যাকাউন্ট তৈরি করার পরে আপনি তাদের বিভিন্ন টুর্নামেন্টে অংশগ্রহণ করতে পারেন।

এখানে আপনি লুডু খেলার পাশাপাশি বন্ধুদের রেফার করে ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন।

কিভাবে winmts ludo এর পেমেন্ট উইথড্র দিবেন

আপনি সহজেই পেপাল, skills এবং ব্যাংক ট্রান্সফারের মাধ্যমে এই অ্যাপের ইনকামের টাকা উত্তোলন করতে পারবেন।

Ludo King

লুডু খেলে টাকা আয় করতে গুগল প্লে স্টোর থেকে লুডু কিং অ্যাপ ডাউনলোড করুন। এখন আপনি সেখানে সমস্ত তথ্য দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করুন।

অ্যাকাউন্ট তৈরি করার সময় অবশ্যই আপনার বিকাশ নম্বর যোগ করতে হবে। তারপরে আপনি যে ম্যাচটি লুডু খেলবেন তার জন্য আপনি ম্যাচটি ফ্রি পরিশোধ করবেন।

ম্যাচ ফ্রি প্রদান করার পরে আপনি যদি সেই খেলা জিতে যান তাহলে পুরস্কারের টাকা তুলতে পারবেন। মনে রাখবেন যে আপনি আপনার অ্যাকাউন্ট থেকে ৫০০ টাকার কম তুলতে পারবেন না।

শেষ কথা,

বন্ধুরা, আপনি আমাদের আজকের এই পোস্ট থেকে জানতে পারলেন কিভাবে লুডু খেলে টাকা আয় বিকাশে পেমেন্ট করার উপায় সম্পর্কে এবং লুডু খেলে টাকা আয় করার টাকা কিভাবে বিকাশে পেমেন্ট নিতে হয় সেই সম্পর্কেও ভালোভাবে বিস্তারিত তথ্য জানতে পারলেন।

উপরে উল্লিখিত ৩টি লুডু অ্যাপ ছাড়াও আপনি অনলাইনে থেকে আরও অনেক ধরনের সফটওয়্যার পেয়ে যাবেন।

যাইহোক, মনে রাখবেন যে সব অনলাইনে আরো অ্যাপস আছে, সেগুলো অ্যাপ কখনও কখনও পেমেন্ট প্রদান করে না। তাই আমি আপনাদের জন্য উপরের যে অ্যাপস গুলো সম্পর্কে আলোচনা করেছি সেই তিনটি অ্যাপের যেকোনো একটি খেলে আপনি টাকা আয় করতে পারবেন।

এই অ্যাপগুলো 100% রিয়েল পেমেন্ট প্রদান করে। পরিশেষে, এই পোষ্টটি সম্পর্কে আপনার যদি কোন প্রশ্ন বা পরামর্শ থাকে, তবে অনুগ্রহ করে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে পারেন।

লুডু খেলে টাকা আয় বিকাশে 2023 আজকের ই আর্টিকেল আপনার কাছে কেমন লাগলো, যদি ভালো লেগে থাকে, তাহলে অবশ্যই আপনার বন্ধু-বান্ধবদের মাঝে শেয়ার করুন।

আরো দেখুন..

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top